বই – নেতৃত্ব প্রদান ও প্রভাবিত করার গুপ্ত রহস্যাবলি- ফ্রী ডাউনলোড


প্রবন্ধটি পড়া হলে, শেয়ার করতে ভুলবেন না

রহমান রহীম আল্লাহ্‌ তায়ালার নামে-

leadership

 

বইঃ নেতৃত্ব প্রদান ও প্রভাবিত করার গুপ্ত রহস্যাবলি (Secrets of Leadership and Influence )

লেখকঃ সূলাইমান বিন আওয়াদ  ক্বিয়ান

প্রকাশনায়ঃ পিস পাবলিকেশন্স

এডিটিং ও ইন্টার‌্যাক্টিভ লিংকঃ QuranerAlo.com

সংক্ষিপ্ত বর্ণনাঃ উচ্চ পদ হতে মাঠ পর্যায়সহ সর্বস্থরে যারা নেতৃত্ব প্রদান, ও দায়িত্ব-কর্তব্য পালন করেন বা করবেন তাদের জন্য পুস্তিকাটি অমেয় সূধা হিসাবে গৃহীত হবে বলে আশা করি। সকল মানুষই নিজ নিজ অবস্থানে এক একজন নেতা বা পরিচালক। এ জন্য সকলকেই দায়িত্ব কর্তব্য সুচারুরূপে পালনের নেপথ্য যে গুণাবলির গুপ্ত রহস্য স্বভাবে থাকা একান্ত প্রয়োজন তা জেনে জীবনে বাস্তবায়িত করার জন্য এ পুস্তকটি সকলের পথের দিশা হবে।

এই বইটিতে নবী (সাঁঃ) এর নৈতিক উৎকর্ষ সম্বলিত দূরদর্শিতার বর্ণনা আছে। যা নেতৃত্বে মানসম্পন্ন শিক্ষা, উপদেশ, পরামর্শ দিবে ও প্রভাবিত করবে।

এই বইটিতে নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সাঁ:) এর জীবনের সরাসরি ধারা বিবরণী বর্ণনা করা হয়েছে। তাঁর অনুরাগ-অনুভূতি, তাঁর সিদ্ধান্ত গ্রহনের ধরন, তাঁর নেতৃত্বের ধারা, তাঁর প্রেরণা ও অনুপ্রেরনা প্রদানের পন্থা, মানুষ ও জনসাধারণকে আকর্ষিত ও অনুপ্রাণিত করার কৌশল বর্ণনা করা হয়েছে।

 

নেতৃত্ব প্রদান ও প্রভাবিত করার গুপ্ত রহস্যাবলি – QA Server

নেতৃত্ব প্রদান ও প্রভাবিত করার গুপ্ত রহস্যাবলি – Mediafire

 

 


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

পাঠকের মন্তব্য

Loading Facebook Comments ...

আপনার মন্তব্য লিখুন