বইঃ পর্দা একটি ইবাদাত

2
Print Friendly

প্রবন্ধটি পড়া হলে, শেয়ার করতে ভুলবেন না

রহমান রহীম আল্লাহ্‌ তায়ালার নামে-

সংক্ষিপ্ত বর্ণনাঃ নারীদের জন্য পর্দা পালন একটি গুরুত্বপূর্ণ ইবাদাত যা আল্লাহ রব্বুল আলামিন নারীদের জন্য ফরজ করেছেন। এই পর্দা কিভাবে করতে হবে? কুর’আন ও হাদীস থেকে পর্দার দলীল সমূহ কি কি? সহ পর্দা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে এই বইটিতে। বইটি নিজে পড়েন এবং অন্যদের নিকট শেয়ার করুন।
পর্দা একটি ইবাদাত- QA Server

বইটির প্রচ্ছেদ ডিজাইন করেছেনঃ মোস্তফা কামাল (অষ্ট্রিয়া,ভিয়েনা)


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

পাঠকের মন্তব্য

Loading Facebook Comments ...

2 মন্তব্য

  1. Brother said everything is good but i have disagreement with in a place where he sad that those who say that covering face is not must they are committing conspiracy”.we know that recent famous scholar Shakah Nasir Uddin Albany’s openion is that covering face is not compulsory.but brother did not give his opinion.When their is a difference of opinion we should give that opinion if he his wrong then why he is wrong we should cote why he is wrong.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here