আমাদের ফেসবুক পেইজ এখন ১০লক্ষ সদস্যের পরিবার

2
982
প্রবন্ধটি পড়া হলে, শেয়ার করতে ভুলবেন না
রহমান রহীম আল্লাহ্‌ তায়ালার নামে-

quraneralo 1m fans

আলহামদুলিল্লাহ্‌ বাংলা ভাষায় বৃহত্তম ফেসবুক ইসলামিক পেইজ এখন কুরআনের আলো। এ উপলক্ষ্যে আমাদের সম্মানিত পাঠকদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি, আপনাদের ভালোবাসা, পাশে থাকা ও সহযোগিতায় সত্যের পথে আমাদের প্রতিদিনের পথচলা আরও গতিশীল হবে-ইনশাল্লাহ।

আমাদের প্রকাশনা শেয়ার করুন: মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন।

কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা।” [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

আপনার পরিবার ও বন্ধুদের সাথে ’কুরআনের আলো’ কে সংযুক্ত করুন। উৎস উল্লেখপূর্বক মূল বিষয়বস্তুর পরিবর্তন না করে আমাদের যেকোন প্রবন্ধ, বই কিংবা অডিও-ভিডিও লেকচার প্রচার ও প্রসার করতে পারেন।

www.facebook.com/QuranerAlo

www.youtube.com/QuranerAlo

www.twitter.com/QuranerAlo

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

2 মন্তব্য

  1. I love this site . kintu ei website link chrome browser ba onno kono browser search dile ashe but open hoy na, vpn active korte hoy. Ei website theke ami onek kichu sikechi and aro shikhbo.apnara jara ei website kaj kore jacchen allaho apnader tar protifol dan koruk.

আপনার মন্তব্য লিখুন