মহানবীর (সা.) অবমাননাকর ছবির নিন্দা জানিয়েছে বাংলাদেশ

1
প্রবন্ধটি পড়া হলে, শেয়ার করতে ভুলবেন না
রহমান রহীম আল্লাহ্‌ তায়ালার নামে-

মহানবী হযরত মোহাম্মদের (সা.) অবমাননা করে নির্মিত মার্কিন চলচিত্রের তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ।

শনিবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘দ্য ইনোসেন্স অব মুসলিমস’ নামে যে ছবিটি নির্মাণ করে ইন্টারনেটে ছাড়া হয়েছে তা ইসলাম ও নবী মোহাম্মদের (সা.) জন্য চরম মর্যাদাহানিকর। এটা শুধু আক্রমণাত্মকই নয়, ঘোর নিন্দনীয় ব্যাপার।

পররাষ্ট্র মন্ত্রণালয় আরো বলেছে, বাংলাদেশ এ ব্যাপারে উদ্বিগ্ন যে, এমন অবমাননাকর আক্রমণাত্মক বিষয়ের পক্ষে অবস্থান নিতে অনেকে মত প্রকাশের স্বাধীনতার দোহাই দেওয়ার চেষ্টা করছে। কোনো বিশ্বাস বা ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয় যে কাজ, তা কখনোই সভ্য আচরণ হতে পারে না এবং তা ক্ষমার অযোগ্য ।

সূত্রঃ বিডি নিউজ ২৪ ডট কম

কুরআনের আলোর পক্ষ থেকে আমরাও বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনী কে বলতে চাই, ইদানীং কিছু ইসলাম বিরোধী নাস্তিক আমাদের ইসলাম ধর্ম এবং রাসুল (সাঃ) কে নিয়ে বাংলা ভাষায়, ইসলাম বিরোধী ওয়েবসাইট খুলেছে, ফেসবুকে গ্রুপ এবং পেজ খুলেছে এবং তারা সেখানে রাসুল (সাঃ) এর নামে ব্যাঙ্গ এবং কটূক্তি মূলক ছবি পোস্ট করছে। তারা মত প্রকাশের স্বাধীনতার দোহাই দিয়ে সাধারণ মুসলিমদের ধর্মবিশ্বাসে আঘাত হানছে। আমরা চাই আপনারা অতি দ্রুত পদক্ষেপ নিয়ে এই লিংক গুলো বন্ধ করে দিন এবং যারা এমন জঘন্য কাজ করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিন। 

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

পাঠকের মন্তব্য

Loading Facebook Comments ...

1 মন্তব্য

  1. MUSLIMS EXISTENCE DEPENDS ON QALEMA .WITH QALEMA MD[SAW]’S NAME IS INSEPAREBLE.YET OUR LAST PROPHET IS BEING ATTACKED CLEVERLY BY WESTERN WORLD REPEATEDLY. I EXPRESS MY DEEPEST CONDEMN FOR IT.
    A.S.M. SALAHUDDIN,KHAGRAGAR,RAJBATI,BURDWAN-4,INDIA.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here