দ্বীনী খিদমায় অংশ নিন

আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’আলার অশেষ মেহেরবানীতে QuranerAlo.com বিগত বছরগুলো থেকে শুরু করে আজ পর্যন্ত ক্রমবর্ধমান জনপ্রিয়তা এবং সাফল্যের সাথে তাদের অগ্রযাত্রাকে অব্যাহত রেখেছে। এই ধারাবাহিক সাফল্যের পিছনে রয়েছে কিছু মানুষের মেধা ও শ্রমের ঘাম।

 

এই সুবিশাল জনগোষ্ঠীকে ইসলামের আলোয় আলোকিত করতে, আমাদের দ্বীনি কার্যক্রমকে অব্যাহত রাখতে এবং আমাদের সেবার মান আরও উন্নত করতে কুরআনের আলোর প্রয়োজন আপনাদের পক্ষ থেকে ধারাবাহিক সহযোগিতার।

গত ৮বছরের মধ্যে এই প্রথমবার আমরা আপনাদেরকে ইসলাম প্রচারের এই মহান অভিযাত্রায় অংশগ্রহণের উদাত্ত আহবান জানাচ্ছি। আপনারা আমাদেরকে এককালীন অনুদান পাঠাতে পারেন কিংবা মাসিক ভিত্তিতে ৫ ডলার পরিমাণ দিয়ে হলেও কুরআনের আলোর সহযাত্রী হতে পারেন। আপনার অনুদান যত বৃহৎ কিংবা যত ক্ষুদ্রই হোক — মনে রাখবেন, আপনি বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা লক্ষ লক্ষ বাংলা ভাষাভাষী মানুষের কাছে ইসলামের অমিয় বাণী পৌঁছে দেওয়ার মতো পুণ্যময় কর্মে অংশগ্রহণ করছেন। এই আর্থিক সাহায্য আপনার মৃত্যুর পরেও আমার জন্য সাদাকায়ে যারিয়া বা অফুরন্ত সাওয়াব অর্জনের উৎস হয়ে থেকে যাবে। কল্পনা করতে পারেন, এই সাওয়াবের পরিমাণ কত?

“হে মু’মিনগণ! তোমরা যা উপার্জন করেছ, তা হতে উৎকৃষ্ট বস্ত্ত খরচ কর” (Quran 2:267)

আপনাদের পাঠানো অনুদানের এই অর্থ কিভাবে খরচ করা হবে?

  • আমরা খরচ করব Server, ওয়েবসাইটের রক্ষনাবেক্ষন এবং development এর কাজে।  (বর্তমানে আমাদের ওয়েবসাইটের server বাবদ বাৎসরিক খরচ হয় 1700$ যেটা আমি একা পরিশোধ করে থাকি, আলহামদুলিল্লাহ্‌ )
  • বেতন দেওয়ার মাধ্যমে।
  • নতুন নতুন ইসলামী উপকরণ, যেমন  প্রবন্ধ, পিডিএফ বই, অডিও/ভিডিও লেকচার তইরী করার মাধ্যমে। (আমাদের লক্ষ্য সকল সহিহ আকিদার বইয়ের একটি অনলাইন ডাটাবেস তৈরি করা।)
  • টিভি এবং অনলাইনে (ফেসবুক ও গুগল অ্যাডসেন্স) মার্কেটিং ও বিজ্ঞাপনের মাধ্যমে।

 কুরআনের আলোর সহযাত্রী হবেন যেভাবেঃ

যারা দেশের বাইরে থাকেন তারা পেইপাল (PayPal), ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে অনুদান পাঠাতে পারবেন। মাত্র ১২০ জন ভাই-বোন যদি প্রতি মাসে ২৫$ করে অনুদান করেন, তাহলে আমরা খুব সহজেই আমাদের প্রোজেক্ট এগিয়ে নিয়ে যেতে পারব। ইনশাআল্লাহ। অনুদান করার জন্য নিচের পেইপাল বাটনে ক্লিক করুন।




একটি মাসিক সাবস্ক্রিপশন জন্য সাইন আপ করুন

নীচের থেকে আপনার পছন্দসই অঙ্গীকার পরিমাণ বাটনে ক্লিক করে মাসিক অনুদানের  জন্য সাবস্ক্রাইব করতে পারবেন।


Donation Option



বাংলাদেশ থেকে এই মুহূর্তে আমরা কোন অনুদান গ্রহণ করছি না। তাই আমরা বাংলাদেশী প্রবাসী ভাই বোনদের আমাদের দ্বীনী খিদমায় অংশ গ্রহণের আহবান জানাচ্ছি।

আল্লাহ্‌ আপনাদের দানশীলতাকে সর্বোত্তম প্রতিদানে ভূষিত করবেন, ইনশাআল্লাহ্‌।

আমাদের সম্পর্কে বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন