বই : ডাঃ জাকির নায়েক লেকচার সমগ্র -ফ্রী ডাউনলোড

0
2113
প্রবন্ধটি পড়া হলে, শেয়ার করতে ভুলবেন না
রহমান রহীম আল্লাহ্‌ তায়ালার নামে-

রচনায়: ডাঃ জাকির নায়েক | পৃষ্ঠাঃ ৯২১ | সাইজঃ ৩৭.৩৯ মেগাবাইট

বর্তমানকালে ইসলাম ও মুসলমান বিরােধিতায় নিয়ােজিত শক্তিশালী মিডিয়া ইহুদীদের নিয়ন্ত্রণে পরিচালিত হচ্ছে। এমনকি মুসলিম বিশ্বের মিডিয়াগুলােও অভিশপ্ত ইহুদীদের কবলমুক্ত নয়। এর সাথে যুক্ত হয়েছে মুসলিম নামসর্বস্ব কিছু মােনাফেকের প্রকাশ্য অপ্রকাশ্য সহযােগিতা। যে কোনাে উপায়ে উদরপূর্তি আর ইন্দ্রিয় পরিতৃপ্তিই মুসলিম নামসর্বস্ব এ দোপায়া জীবগুলাের প্রধানতম লক্ষ্য। ইসলাম এবং মুসলমানদের এ কঠিন দুঃসময়ে আল্লাহ তাআলা ইসলামবিরােধীদের জন্য দেশে দেশে কোনাে কোনাে মুসলিম মনীষীকে নিয়ােজিত করে রেখেছেন। তাঁরা খ্রিস্টান ইউরােপ ও তাদের স্থানীয় দোসরদের অব্যাহত ইসলাম বিরােধিতার মােকাবেলা করে চলেছেন। এ কাফেলার একটি স্বর্ণালী নাম ডা. মুহাম্মদ জাকির নায়েক।

ভারতের মুম্বাই শহরে আধুনিক শিক্ষায় শিক্ষিত এক মুসলিম পরিবারে জন্ম গ্রহণকারী জাকির নায়েক বর্তমানে সমগ্র বিশ্বে একটি বহুল আলােচিত নাম। তিনি স্বপ্রতিষ্ঠিত ইলেকট্রনিক মিডিয়া ‘পিস টিভি’র মাধ্যমে দেশী-বিদেশী ইসলামবিরােধীদের ইসলাম সম্পর্কে উত্থাপিত যাবতীয় প্রশ্ন, সমালােচনা ও আপত্তির জবাব দিয়ে চলেছেন। তার জবাবগুলাে পিস টিভির মাধ্যমে ইংরেজি ভাষায় প্রচারিত হয়েছে এবং এখনও হয়ে চলেছে। তার এ বক্তৃতাগুলাে পুস্তকাকারে প্রকাশিত হয়েছে। দিন যত যাচ্ছে, তার বক্তৃতাগুলাের পুস্তক সংকলন ততই বৃদ্ধি পেয়ে চলেছে। আমি জাকির নায়েকের পুস্তকাকারে প্রকাশিত বক্তৃতাগুলাে বাংলাভাষায় রূপান্তরের প্রয়াস পেয়েছি। ঢাকার বাংলাবাজারস্থ মিনা বুক হাউজের স্বত্বাধিকারী আবু জাফর সাহেব আমার এ প্রয়াসকে বাস্তবে রূপদানের উদ্দেশে সহযােগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার প্রকাশনা প্রতিষ্ঠান থেকেই এখন আমার অনুবাদ করা জাকির নায়েকের বক্তৃতামালা পুস্তকাকারে প্রকাশিত হতে যাচ্ছে।

নবী-রাসূলগণ ব্যতীত কোনাে মানুষই ভুল-বিচ্যুতির ঊর্ধ্বে নয়। আর আমাদের মতাে সাধারণ চুনােপুঁটিদের বেলায় এ কথা এক অনস্বীকার্য সত্য। যথেষ্ট সতর্কতা সত্ত্বেও অনুবাদে ও মুদ্রণে ভুল-ত্রুটি থেকে যাওয়াই স্বাভাবিক। অনিচ্ছাকৃত এ দুর্বলতা অপনােদনে সম্মানিত পাঠকদের সহযােগিতা ও পরামর্শ আমাদের জন্য পাথেয় হয়ে থাকবে। সামনের মুদ্রণগুলােতে আমরা আমাদের সম্মানিত পাঠকদের মূল্যবান পরামর্শগুলাে কাজে লাগিয়ে বর্তমান সংস্করণের ভুল-ত্রুটিগুলাে শােধরাতে প্রয়াসী হব ইনশাআল্লাহ। | পরিশেষে ইসলাম ও মুসলিম জাতির চলমান মহাসংকটকালে দেশে দেশে যারা ইসলামবিরােধীদের আপত্তি ও সমালােচনার জবাবদানে নিয়ােজিত রয়েছেন, তাদের সকলের দুনিয়া আখেরাতের কল্যাণ মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে এখানেই শেষ করছি। ইতি

বই : ডাঃ জাকির নায়েক লেকচার সমগ্র QA Server
বই : ডাঃ জাকির নায়েক লেকচার সমগ্র -MediaFire

বইটি ভালো লাগলে অবশ্যই একটি Hard Copy সংগ্রহ করে অথবা লেখক বা প্রকাশনা প্রতিষ্ঠানকে সৌজন্য মূল্য প্রদান করে সহযোগিতা করুন।

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

আপনার মন্তব্য লিখুন